ছবি তুলতে গিয়ে সমুদ্রে হারিয়ে গেলো তরুণী (পুরো ভিডিও সহ)

কোথাও ঘুরতে বা ভ্রমণে গেলে সেলফি তোলা আবার ছবি তোলা বর্তমান একটি অলিখিত নিয়ম হয়ে দাঁড়িয়েছে । ছবি তোলা ছাড়া যেন কোনো ভ্রমণই পূর্ণতা পায় না। ছবি তুলতে যতই ঝুঁকিপূর্ণ হোক না কেন বর্তমানে তরুণ তরূণীদের জন্য একটি নেশা হয়ে দাঁড়িয়েছে । ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে তাদের মূল লক্ষ্য ।

সেলফি এবং ছবি তুলতে গিয়ে প্রতিদিন অগণিত মৃত্যুর খবর আমরা প্রায়ই দেখে থাকি। তবে সম্প্রতি ছবি তোলার একটি ভিডিও ভাইরাল হয়েছে । যেখানে দেখা যাচ্ছে ছবি তুলতে গিয়ে একটি মেয়ে সমুদ্রের ঢেউ এর সাথে ভেসে গেছে।

ভিডিওতে দেখা গেছে উত্তাল সমুদ্রের সৈকতে পাথরের টিলার ওপর দুহাত ছড়িয়ে দাঁড়িয়ে ব্যস্ত ছবি তুলছিলেন এই তরুণী। ঠিক তখনই হঠাৎ করেই বিরাট একটি ঢেউ এসে আছড়ে পড়ে তার ওপর।

তীব্র টেউয়ের তোড়ে ভেসে যান তিনি। বলতে গেলে সমুদ্রের ঢেউ তাকে উড়িয়ে নিয়ে যায়।

ঘটনাটি ঘটেছে ইন্দোনেশিয়ার নুসা লেম্বোনগানের ডেভিল’স টিয়ারে একটি সমুদ্র সৈকত । ইন্দোনেশিয়ার সংবাদ মাধ্যমগুলো, বলছে এই ঘটনায় ভাগ্যক্রমে বেঁচে গিয়েছে তরুণী । তবে বেঁচে গেলেও সে খুবি আহত হয়েছে এবং আহত অবস্থায় সে বর্তমানে স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ইন্দোনেশিয়ার সংবাদ মাধ্যম আর ও বলছে উদ্ধারকর্মীদের তাৎক্ষণিক তৎপরতায় বেঁচে যায় তরুণী । তবে ভিডিওটি ভাইরাল হওয়ার পরে উদ্ধারকর্মীরা ব্যাপক সমালোচনার শিকার হচ্ছেন । আর এ বিষয়ে দেশটির প্রশাসন কঠোর ব্যবস্থা নিতে যাচ্ছে।

ইন্দোনেশিয়ার দ্বীপাঞ্চল বালির অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজে এ ভিডিও পোস্ট করে পর্যটকদের জন্য সতর্কবার্তা জারি করে তারা।

এ বিষয়ে পর্যটকদের জন্য নতুন আইন করা হয়েছে। তাহলো ওই বিপজ্জনক সমুদ্র সৈকতের ২০ মিটারের যাওয়া নিষিদ্ধ করেছে ইন্দোনেশিয়া প্রশাসন।

দেখুর পুরো ভিডিও টি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here