কোহলিদের বাচাতে উড়িয়ে আনা হলো ২ অষ্ট্রেলিয়ানকে

মাঠে চলছে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএলে) এর তুমুল উত্তেজনা পূর্ণ লড়াই । প্রত্যেকটি লড়াই প্রায় হাড্ডা হাড্ডি হচ্ছে। বেশ কয়েকটি টিম প্রত্যেক ম্যাচেই প্রতি পক্ষের বিরুদ্ধে তুমুল লড়াই করে চলেছে ।

কিন্তু এই আসরে বিরাট কোহলির টিম রয়েল চ্যালেজ্ঞার ব্যাঙ্গোলোর যেন পুরোই তার বিপরীত। এদিকে এমন আসরটিতে যেন গভীর ঘুমে আচ্ছন্ন কোহলির রয়্যাল চ্যালেঞ্জারর্স ব্যাঙ্গালুরু। কারণ তারা ইতিমধ্যেই খেলে ফেলেছে মোট তিনটি ম্যাচ ।

তবে দুঃখজনক হলেও সত্য এই তিনটি ম্যাচের মধ্যে প্রত্যেকটি ম্যাচেই খুবি বাজে ভাবে হেরেছে কোহলির রয়্যাল চ্যালেঞ্জারর্স ব্যাঙ্গালুরু ।

যা এই টিমের সাথে একে বারেই মানানসই নই। কারণ এই টিমে রয়েছে বিরাট কোহলি, এবি ডি ভিলার্য়াসের মতো তারকা খেলোয়াড় যারা একাই পুরো খেলার মোড় ঘুরিয়ে দিতে পারে।

এদিকে আজ ২ এপ্রিল মঙ্গলবার নিজেদের চতুর্থ ম্যাচে কোহলিরা লড়াই করছে চলতি আইপিএলের আরও এক ব্যর্থ দল রাজস্থান রয়্যালসের বিপক্ষে।

দলের এমন অবস্থায় বিরাট কোহলি যেন পুরো দিশেহারা হয়ে গিয়েছে। রয়্যাল চ্যালেঞ্জারর্স ব্যাঙ্গালুরু (আরসিবি) টিমের প্রধান সমস্যা হচ্ছে বোলার সংকট। তাই দলের এমন করুণ মুহুর্তে কোহালির জন্য সব চেয়ে স্বস্তির খবর হতে পারে, দুই বিদেশির আগমন।

সংযুক্ত আরব আমিরাত থেকে আরসিবি শিবিরে যোগ দিচ্ছেন দুই অস্ট্রেলীয় মার্কাস স্টোয়েনস এবং নাথান কুলটার নীল। দলে বোলারের অভাব মেটাতে পারেন স্টোয়েনস।

বিশেষ করে সীমিত ওভারের খেলায় তিনি খুবই উপযোগী ক্রিকেটার। তাকে দিয়ে ওপেনও করাতে পারে আরসিবি। এদিকে অস্ট্রেলিয়ার বিগ ব্যাশে ওপেন করতে নেমে চারটি হাফ সেঞ্চুরি করেছেন স্টোয়েনসের।

এই দুইজন বিদেশী খেলোয়াড় হয়তো আরসিবির বর্তমান অবস্থা থেকে থেকে উত্তোরণের পথ দেখাবে। যা বিরাট কোহলির জন্য খুবি স্বস্তিদায়ক।

কিন্তু দেখা যাক ভবিষ্যত কি বলে…

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here